নড়াইলেকে জঙ্গি,ইভটিজিং ও মাদক মুক্ত ঘোষণা অতিরিক্ত ডিআইজি

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি: সদ্য পদউন্নতি প্রাপ্ত নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম নড়াইলের পাইলট উচ্চ বিদ্যালয়কে মাদক ও ইভটিজিংমুক্ত এলাকা ঘোষণা করা হয়েছে। ফলক উম্মোচন করে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন।

এ সময় সদ্য পদউন্নতি প্রাপ্ত নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম পুলিশ সুপার বলেন, নড়াইল জেলায় পুলিশের সরাসরি তত্ত্বাবধায়নে স্কুল, কলেজ, মাদ্রাসা পর্যায় মাদক ও ইভটিজিং মুক্ত এলাকা ঘোষণা দিয়ে আমরা সাইনবোর্ড প্রদর্শন করে আসছি। তারই ধারাবাহিকতায় আজ মাদক ও ইভটিজিং মুক্ত সাইনবোর্ড প্রদর্শন কার্যক্রম শুরু করা হলো।

সাইনবোর্ড প্রদর্শন করা এলাকায় অহেতুক ঘোরাফেরা এবং অসামাজিক কাজ করতে দেখলেই তাদের ধরা হবে এবং তাদের আইনে সপর্দ্দ করা হবে। আমরা জঙ্গি, মাদক ইভটিজিং এর ব্যাপারে কাওকে ছাড় দেয়া হবে না। এলাকার সকল শ্রেণিপেশার মানুষকে এ এগিয়ে আসতে হবে। গতকাল সকলের সম্মিলিত প্রচেষ্টায় জঙ্গি, মাদক ও ইভটিজিং এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে পারলেই লোহাগড়াসহ নড়াইল জেলাকে একটি সমৃদ্ধ জেলায় রূপ দেয়া সম্ভব হবে। আমরা কেউ যেন অনৈতিক সুপারিশ না করি।

এ সময় লোহাগড়া থানার ওসি মো. শফিকুল ইসলাম, অন্যান্য পুলিশ কর্মকর্তা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান, শিক্ষকবৃন্দ, পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে শিক্ষার্থীরা হাত উঁচিয়ে মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে শপথ গ্রহণ করে।

Comments Us On Facebook: