“অাসছে কেয়ারটেকার সরকার-শিরোনামে অনলাইনে গুজব ছড়ানোর চেষ্টা”

““এ মাসের তৃতীয় সপ্তাহে অাসছে কেয়ারটেকার সরকার””

সকালে চোঁখ মুছতে মুছতে ফেবুতে ঢু মেরেই ““অাসছে এ মাসের তৃতীয় সপ্তাহে কেয়ারটেকার সরকার”” এই নিউজের শিরোনামটা দেখেই অার চোঁখ মুছা লাগলো না অাটোমেটিকলি চোঁখ দিয়ে অানান্দের পানি ঝরনার মত বইতে শুরু করলো অার তাতেই চোঁখটা পরিস্কার হয়ে গেল।

তার পর অতি অানান্দের সাথে নিউজটা একদমে পড়ে নিয়ে বুঝতে পারলাম নিউজটা হয়ত কোন হাম্বাদিক এক বোতল গাজা টেনে মাতাল অবস্থায় তার ফেলে রাখা নিউজ সাইটা একটু জনপ্রিয় করার জন্য একটা গাজাখুরি নিজউ তৈরি করে ছেড়ে দিয়ে তার দ্বায়িক্ত শেষ করলো।

অার বাকি দায়িক্ত গুলো পালন করতে করতে ক্লান্ত হয়ে যাচ্ছে হুজুকে বাঙালিখ্যাত পাবলিক বীর জনতা তাানা নিজ নিজ দ্বায়িক্তবান ব্যাক্তিরমত নিউজটা একজনের হাত থেকে অারেকজনের হাতে তুলে দিচ্ছে। অারো বেশী অবাক হলাম নিউজটা ফেসবুকে কয়েকজন জনপ্রিয় সেলিব্রেটিসরাও সেটা প্রচারের জন্যে উঠেপড়ে লাগছে এবং কয়েকজন জনপ্রিয় সেলিব্রেটিস সেটাকে কপি করে ব্যাপক উসাহ নিয়ে প্রচার প্রচারনা চালাচ্ছে……

এবার অাশা যাক অাসল কথায় নিউজ টায় শিরোনাম করা হয়েছে এ মাসের তৃতীয় সপ্তাহে অাসবে তত্বাবধায়ক সরকার ….

অারে বাপু যে সরকার শুধু মাত্র ক্ষমতা টিয়ে রাখার জন্য হাজার হাজার মানুষকে খুন করে যাচ্ছে প্রতিনিয়ত ক্ষমতায় টিকে থাকতে কোন রকমের সমস্যা যাতে না হয় সেজন্য ক্ষমতায় এসেই ৫৭ জন চৌকস অফিসারদের কে হত্যা করছে, ক্ষমতা হারানোর ভয়ে বিরুদ্ধী দলকে ক্ষমতা অাসার পর থেকে অাজ পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে একটা মিছিল কিংবা মিটিং সমবেশ করতে দেইনি।

নিজেদের সার্থের জন্য অাইন পরিবর্তন করে নতুন অাইন তৈরি করে নিজেদের সার্থ হাসিল করছে সেই সরকার কোন প্রকার অান্দোলন কিংবা চাপ ছাড়াই শুধু শুধু কেয়াটেকারের হাতে ক্ষমতা তুলে দিয়ে নিজেদের সর্বনাষ কেন করবে………?

নিউজটাতে বলা হয় প্রধান বিচারপ্রতির রায়ের উপর নির্ভর করে এই সরকার ক্ষমতা ছেড়ে দিবে অার বাবা প্রধান বিচার প্রতিকে জোর করে পদত্যাগ করাতে পারে যে সরকার সে সরকার অাবার তার রায়ের পরোয়া করবে কোন যুক্তিতে………

সুতারং এসব অাবাল মার্কা নিজউ দেখে বেশী নাচা নাচি করবেন তো পরে পস্তাবেন।

কপি মাহাদী হাসানের ফেসবুক থেকে……

Comments Us On Facebook: